• সন্ধ্যা ৭:৩৮ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার

জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার

Logo


পরিমল বিশ্বাস : সোনারগাঁয়ে সাধারণ জনগণের দোয়া ও সমথর্ন চেয়ে গণসংযোগ করেন ও কৌশল বিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী হায়দার।

১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে বারদী ইউনিয়নে শান্তি বাজারে সকল সাধারণ জনগণের কাছ থেকে দোয়া কামনা করেন ও মত বিনিময় করেন।

এ সময় আলী হায়দার বলেন, আমি সকলের সমথর্ন ও দোয়া নিয়ে নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি আমি সব সময় সাধারণ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং সামনে ও করব । সব সময় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি এবং সব সময় সকলে ঐকবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাচ্ছি ও রাস্তাঘাট কালবাট সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজে নিজেকে বিলিয়ে দেই।
জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে সব সময় তাদেরকে সাথে নিয়ে উন্নয়ন মুলক কাজগুলো করে যাব এবং উক্ত উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। আমি বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় গণসংযোগ করে যাচ্ছি ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি তাই আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আছি এবং আমি সকলের দোয়া কামনা করি।

এ সময় স্থানীয় নেতাকর্মী সহ গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution